বুধবার, ১৫ মে ২০২৪, ০৪:০৪ অপরাহ্ন

আপডেট
*** সিসি ক্যামেরা সিস্টেম নিতে যোগাযোগ করুন - 01312-556698  ***              সিসি ক্যামেরা সিস্টেম নিতে যোগাযোগ করুন - 01312-556698 ***                     *** সিসি ক্যামেরা সিস্টেম নিতে যোগাযোগ করুন - 01312-556698  ***              সিসি ক্যামেরা সিস্টেম নিতে যোগাযোগ করুন - 01312-556698 ***
সংবাদ শিরোনাম :

বেনাপোল সীমান্ত থেকে ইয়াবা ব্যবসায়ী রবি আটক

বেনাপোল সীমান্ত থেকে ইয়াবা ব্যবসায়ী রবি আটক

সুমন হোসাইনঃ

যশোর জেলার বেনাপোল পোর্ট থানাধীন শিকড়ি বটতলা বিজিবি চেকপোষ্টে ৪০ পিস ইয়াবা সহ বেনাপোল সীমান্তের চিহ্নিত মাদক ব্যবসায়ী রবিউল ইসলাম (রবিকে) আটক করেছে যশোর ব্যাটালিয়ন (৪৯ বিজিবির) একটি চৌকস তল্লাশি টিম। আটককৃত আসামী মোঃ রবিউল ইসলাম (৩৬) বেনাপোল পোর্ট থানাধীন নারাণপুর নতুনপাড়া গ্রামের মৃত গোলাম হোসেনের ছেলে।

যশোর ব্যাটালিয়ন (৪৯ বিজিবির) এজাহার সূত্রে জানা যায়, বেনাপোল সীমান্তে যশোর ব্যাটালিয়ন কর্তৃক গোয়েন্দা তৎপরতাসহ মাদকবিরোধী অভিযান চলমান রয়েছে। এরই চলমান অংশ হিসেবে গোপন সংবাদের ভিত্তিতে ২৮ই জুলাই রাত ৭ ঘটিকায় ৪৯ বিজিবি এর একটি চৌকষ তল্লাশি টিম যশোর জেলার বেনাপোল পোর্ট থানাধীন শিকড়ী বটতলার নিয়মিত বিশেষ তল্লাশি টিম অভিযান পরিচালনা করে। এসময় বারপোতা এলাকা থেকে দ্রুত গতিতে আসা একটি কালো পালসার মটর সাইকেল থামতে বললে সে মটরসাইকেল ফেলে পালানোর চেষ্টা করে। এক পর্যায়ে ব্যপক জিজ্ঞাসাবাদে সে স্বীকার করে তার মোটরসাইকেলের হেডলাইট এর ভিতরে বিশেষ কায়দায় ইয়াবা লুকায়িত আছে। এ সময় উপস্থিত জনগণের সামনে তার মটর সাইকেলের হেডলাইটের মধ্যে থেকে নীল পলিথিনে মোড়ানো ৪০ পিস ইয়াবা সহ তাকে হাতে নাতে আটক করা হয়। আটক ইয়াবা ব্যবসায়ী রবিকে মাদকদ্রব্যসহ সহ বেনাপোল পোর্ট থানায় মামলা দিয়ে হস্তান্তর করেছে বিজিবি।

বিভিন্ন সূত্র থেকে জানা যায়, আটক ইয়াবা ব্যাবসায়ী রবি নিজেকে সিএন্ডএফ ব্যবসায়ী বলে পরিচয় দিয়ে থাকে। সে সিএন্ডএফ ব্যবসায়ী পরিচয়ে দীর্ঘদিন ধরে মাদক ব্যবসা করে আসছে। তার নামে বিভিন্ন আমদানি কারকের পণ্য আত্মসাৎ সহ অর্থ প্রতারনার অভিযোগ রয়েছে। এছাড়াও বেনাপোল পোর্ট থানা সহ বিজ্ঞ আদালতে একাধিক মামলা চলমান রয়েছে।


Search News




©2020 Daily matrichaya. All rights reserved.
Design BY PopularHostBD